সংবাদ শিরোনামঃ
শ্যামনগরে ভ্যান ইজিবাইক চালকদের সচেতনতায় ভ্রাম্যমাণ ক্যাম্পেইন  শ্যামনগরে জলবায়ু পরিবর্তন বিষয়ক ফেমিনিস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত শ্যামনগরের ছদ্দবেশী বোরকা পরিহিত এক পুরুষ আটক শ্যামনগরে নৌকার প্রার্থী দোলনকে গণসংবর্ধনা জামায়াত অধ্যুষিত সংসদীয় আসনে শক্ত অবস্থান জগলুল হায়দারের শিশুশ্রম সংক্রান্ত আইন ও নীতিমালার যথাযথ বাস্তবায়ন ও করনীয় বিষয়ক সভা অনুষ্ঠিত এমপি জগলুল হায়দারের নির্দেশনায় শ্যামনগরে হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ সাতক্ষীরায় উত্তরণ এর আয়োজনে SIDA2GROW প্রকল্পের তৃণমূল পর্যায়ের সভা অনুষ্ঠিত শ্যামনগরে উত্তরণ এর আয়োজনে SIDA2GROW প্রকল্পের তৃণমূল পর্যায়ের সভা উত্তরণ এর আয়োজনে SIDA2GROW প্রকল্পের তৃণমূল পর্যায়ের সভা অনুষ্ঠিত
শ্যামনগর ঈশ্বরীপুর ইউনিয়নে  চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে নৌকার প্রার্থী – এ্যাড: জিএম শোকর আলী

শ্যামনগর ঈশ্বরীপুর ইউনিয়নে  চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে নৌকার প্রার্থী – এ্যাড: জিএম শোকর আলী

জেলা প্রতিনিধি :  আসন্ন শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ঈশ্বরীপুর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে এ্যাড: জিএম শোকর আলী। রাজনীতিবিদ ও তরুণ এই সমাজকর্মী ও আওয়ামীলীগ কর্মী পুরো ঈশ্বরীপুর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। নৌক প্রতীক নিয়ে নির্বাচন করে বঙ্গবন্ধুর সোনার বাংলার মডেল ইউনিয়ন করতে চান আওয়ামীলীগ এর এই নেতা।
খোঁজ নিয়ে জানা যায়, শিক্ষিত এই তরুণ নেতা আওয়ামীলীগের সকল স্তরের নেতা-কর্মী এবং নবীন-প্রবীনসহ সাধারণ জনগনের সাথে নিয়ে জলাবদ্ধতা নিরসন, টেকসই বাঁধ নির্মান, চিকিৎসা ও শিক্ষার মানউন্নয়ন, যুবকদের দক্ষতার উন্নয়ন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, মাদক নির্মুল, সাংস্কৃতিক চর্চা, বিনোদন কেন্দ্র স্থাপন, মসজিদ- মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, করব স্থান ও শ্মশান নির্মান, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এবং স্কুল-কলেজে মুক্তিযুদ্ধের চেতনার প্রসার ও শহীদ মিনার নির্মান করা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছেন। ইতোমধ্যে নবীন-প্রবীনদের আস্থাভাজন হয়ে এলাকায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। বিভিন্ন সভা, উঠন বৈঠক, ধর্মীয় অনুষ্ঠান, সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করছে।এছাড়াও রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন দায়িত্বে থেকে সমাজ সেবামূলক কাজ করছেন। করোনাকালীন সময়ে অসহায় মানুষের মাঝে সবজিসহ খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ, দুঃস্থ মানুষদের চিকিৎসা সেবা দেওয়া, বিভিন্ন দুর্যোগকালীন সময়ে ত্রান সামগ্রী বিতরণ ও উদ্ধার কাজে ছুটে যাওয়াসহ অসংখ্য সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। এ্যাড: জিএম শোকর আলী জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেলে ইউনিয়নকে ঢেলে সাজাবেন। ইউনিয়ন এবং ওয়ার্ডে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের ভীত মজবুত করে প্রতিটি ওয়ার্ড থেকেই উন্নয়নের রুপরেখা তৈরি করে সবাইকে সাথে নিয়ে ইউনিয়নের অসহায় মানুষের চিকিৎসা, শিক্ষা ও কর্মস্থানের ব্যবস্থা করবেন। অবহেলিত জনগোষ্ঠীর শ্রমকে কাজে লাগিয়ে ইউনিয়নে অর্থনৈতিক ভিত করবেন শক্তিশালী। এবং শেখ হাসিনার রুপরেখা বাস্তবায়নে গ্রামকে শহরে পরিণত করতে শিক্ষিত যুবমহিলা ও যুবকদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে করে তুলবেন উদ্যোক্তা। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: আপনি নিউজ কপি করার চেষ্টা করছেন। অনুগ্রহ করে এডমিনের সাথে যোগাযোগ করুন। Power By- Sundarban IT Limited